স্মৃতি
- সবুজ বিপ্লব ১০-০৫-২০২৪

সমুদ্রের ধারার মতন
বিরহের অতলে ডুবে রই,
তোমার অস্তিত্বের প্রান্তরে
জীবন আমার শূন্য হাতে।

স্বপ্নের সৃষ্টির মাঝে
দূরে ছায়া অদূরে
ভেঙে ফেলা স্মৃতিগুলি,
বিরহের গান হয় আমার হৃদয়ে।

দূরে তুমি, একা আমি,
মনের গহীনে ছুঁয়ে থাকি
স্মৃতির সাগরে ডুবে,
একা আমি অমাবস্যাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।